এনকে টিভি প্রতিবেদক:

 

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আখতারী বেগমের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ের কুমিল্লা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যামিক উপ- পরিচালক (কলেজ) এর মোঃ বাহাদুর হোসেন এর নেতৃত্বে একটি টিম তদন্ত শুরু করেছে।

 

জানা যায়, দীর্ঘদিন থেকে কলেজের বিভিন্ন ভূয়া ভাউচার ও মেয়েদের হোস্টেলে ১৫০ সিটের অতিরিক্ত ছাত্রী ভর্তির মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া সহ নানা অভিযোগ রয়েছে। এছাড়াও গত বছর শহীদ মিনারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফুল দেওয়ার সময় জুতা পায়ে দিয়ে উঠার অভিযোগে উঠে। এ নিয়ে বিভিন্ন অনলাইন পত্রিকা ও ফেসবুকে ঝড় তুলে। তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। এখন নানান বিষয়ে বিভিন্ন সংস্থা তার বিরুদ্ধে তদন্তে নেমেছে। এ অধ্যক্ষ নিজ এলাকায় গত ৪ বছর থেকে এ কলেজে দায়িত্বে রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর উপ পরিচালক মোঃ বাহাদুর হোসেন তদন্তের সত্যতা স্বীকার করে জানান, আমাদের যা যা দরকার আমরা সংগ্রহ করেছি। আমরা উপরে জমা দিব।

 

এদিকে নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আখতারী বেগমের নিকট জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোন অনিয়ম করি নাই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!