মো. সেলিম:

ফেনীতে ঋণ পরিশোধ করার জন্য নিজের ছেলেকে বিক্রি করে অপহরণ নাটক সাজানোর অভিযোগে মা-সহ তিন নারী আটক করা হয়েছে।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে নোয়াখালীর সেনবাগের কালারাইতা গ্রামের খামারবাড়ি থেকে বিক্রি করা শিশুকে উদ্ধারসহ এই তিন নারীকে আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রণজিৎ কুমার বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রণজিৎ কুমার বড়ুয়া জানান, আটককৃতরা হলেন, কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার মাছিমপুর গ্রামের মো. আলাউদ্দিনের স্ত্রী রেহেনা আক্তার (৩০), তার ভাগ্নি পারভীন আক্তার (২২) ও পারভীনের বোন মাফিয়া আক্তার (৪০)।

এর আগে গত ২০ সেপ্টেম্বর রেহেনা নামে এক নারী ফেনী থানায় একটি মামলায় অভিযোগ করেন, স্বামীর বাড়ি থেকে ফেনীর আমিন বাজার এলাকায় বাবার বাড়ি যাওয়ার পথে ফেনীর মহিপালের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তার ১১ মাস বয়সী ছোট ছেলে অপহৃত হয়।

জিজ্ঞাসাবাদে রেহেনা স্বীকার করেছেন, এনজিও থেকে নেওয়া ঋণের টাকা পরিশোধ করতে না পেরে রেহেনা তার ছেলেকে পারভীনের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করেন।

এ বিষয়ে রেহেনার স্বামী রাজমিস্ত্রি আলাউদ্দিন বলেন, আমার অগোচরে রেহেনা ছেলেকে বিক্রি করে অপহরণের নাটক সাজিয়েছে। রেহেনা ঋণ নিয়ে তার ভাইকে দিয়েছে। টাকা নিয়ে তার ভাই কী করেছে তা জানি না। তবে রেহেনা বলছে টাকা হারিয়ে গেছে। তিনি তার স্ত্রীসহ এ ঘটনার জন্য দায়ী সবার বিচার চেয়েছেন।

এ বিষয়ে ফেনীর পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী বলেন, অপহরণের মামলাটি সাজানো হওয়ায় সেটি বাতিল হবে। শিশু বিক্রির ঘটনাটি ফেনীতে না হওয়ায় মামলা ও পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আসামিদের আদালতে পাঠানো হবে। আদলতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!