এনকে টিভি প্রতিবেদক:

খুলনা বাঘের হাট থেকে চুরি হওয়া মোটর সাইকেল কবিরহাট উপজলার বাটইয়া ইউনিয়ন থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১(লক্ষীপুর)।
এসময় আনোয়ারুল আজিম ওরফে পিচ্চি আজিম (২৫) নামের একজনকে আটক করে র‌্যাব।

লক্ষীপুর র‌্যাব ক্যাম্পের (এসআই) সাগর মুঠোফোনে জানান, মঙ্গলবার (২০ আগষ্ট) রাতে র‌্যাব-১১ লক্ষীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে কবিরহাট উপজেলার ভূঁইয়ারহাট বাজারের মনিরের মোটর সাইকেল গ্যারেজ থেকে আটক করা হয়। বুধবার (২১ আগস্ট) বাগেরহাট সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চোরাইকৃত বলে স্বীকারোক্তি দিয়েছে।

তিনি আরও জানান, বাগেরহাট সদর থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। যাহার মামলা নং-১ এবং ১ আগস্ট ২০১৯ সালে বাগেরহাট সদর থানায় এ মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আনোয়ারুল আজিমকে বাগেরহাট সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

আটককৃত আনোয়ারুল আজিম কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আব্দুল ওহাবের ছেলে এবং ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি। মামলার বাদী আব্দুল খালেক শেখ জানান, গত ০৭/০৬/২০১৯ শুক্রবার দুপুর সোয়া একটার দিকে বাগেরহাট থানাধীন খানপুর ইউনিয়নের শুকধরা মোড়ের মসজিদ সংলগ্ন বাড়ির গেইটের সামনে থেকে মোটর সাইকেলটি চুরি হয়।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাগেরহাট থানায় মামলা করার ২ মাসের মাথায় র‌্যাব-১১ লক্ষীপুরের সহযোগিতায় মঙ্গলবার রাতে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

Sharing is caring!