এনকে টিভি প্রতিবেদকঃ

 

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) মহাপরিচালক বিশিষ্ট সাংবাদিক জাফর ওয়াজেদকে দেশের বেসামরিক দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার একুশে পদক পাওয়ায় নোবিপ্রবি থিয়েটারের পক্ষ থেক সংবর্ধনা জানানো হয়। সাংবাদিকতায় বিশেষ খ্যাতির জন্য এবার তিনি একুশে পদক প্রাপ্ত হন।

 

আজ বৃহস্পতিবার (৫ মার্চ) বিকাল ৪ টায়
বিশ্ববিদ্যালয় একাডেমিক ২ এর ভিডিও কনফারেন্স কক্ষে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি থিয়েটারের প্রধান উপদেষ্টা আব্দুল মালেক উকিল হল প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ।

 

নোবিপ্রবি থিয়েটারের উপদেষ্টাবৃন্দ জাফর ওয়াজেদকে উত্তরীয় পরিয়ে দেওয়া এবং সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. আনিসুজ্জামান রিমন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাজনুর রহমান, নোবিপ্রবি থিয়েটারের উপদেষ্টা সালাউদ্দিন পাঠান, সাহানা রহমান, জনকণ্ঠ পত্রিকার সহ সম্পাদক মলয় বিকাশ দেবনাথ, পিআইবি’র প্রশিক্ষক শাহ আলম সৈকত এবং নোবিপ্রবি থিয়েটারের সভাপতি হাসিব আল আমিন।

 

সংবর্ধনা পরবর্তীতে অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক জাফর ওয়াজেদ উক্ত আয়োজনের জন্য নোবিপ্রবি থিয়েটারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।এর আগে নোবিপ্রবিতে কর্মরত সাংবাদিকদের জন্য আয়োজিত প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) তিন দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে নোবিপ্রবি থিয়েটারের পক্ষ থেকে পিআইবি মহাপরিচালকে সংবর্ধনা দেওয়া হয়।

Sharing is caring!