নোয়াখালীর হাতিয়ার স্বর্ণদ্বীপে ১ হাজার ১০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে স্বর্ণদ্বীপে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এ সময় সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি দক্ষ, সুশৃঙ্খল ও সুসংগঠিত বাহিনী রূপে আত্মপ্রকাশ করেছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে। চলমান এই শীতকালীন প্রশিক্ষণ সেনাবাহিনীর দক্ষতা ও পেশাদারিত্ব বৃদ্ধিতে উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখবে।

জানা যায়, সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন এবং ৩৩ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় নোয়াখালীর স্বর্ণদ্বীপে ১ হাজার ১০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায়, দুস্থ ও গরিবদের চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে।

এ সময় বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল সুলতানুজ্জামান মো. ছালেহ উদ্দিন, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার (কক্সবাজার এরিয়া) মেজর জেনারেল মো. ফখরুল আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!