নোয়াখালীর সুবর্ণচরে পাওয়ারটিলারের চাপায় বাহার মাঝি (৬০) ও জামাল উদ্দিন (৩৮) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ২ জন। উপজেলার চরজুবলি ইউনিয়নের সুবর্ণচর ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাহার মাঝি চরজুবলি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আলী আজমের ছেলে ও জামাল উদ্দিন চর আমান উল্যাহ গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। আহতরা হলেন- একই ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের নজির আহমদের ছেলে দুলাল হোসেন (৩৭) ও চরবাটা গ্রামের বাতান মিয়া (৭৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে চরজুবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল্লাহ খসরু বলেন, আজ দুপুরে সোনাপুর থেকে চরবাটার উদ্দেশ্যে একটি খালি পাওয়ারটিলার ছেড়ে আসে। গাড়িটি দুপুর সাড়ে ১২টার দিকে সুবর্ণচর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মুন্সি মার্কেটের তৌহিদ স্টোরের ভেতরে ঢুকে পড়ে। এসময় ওই দোকানের সামনে বসে চা খাওয়া ৬ ব্যক্তির মধ্যে ৪ জনকে চাপা দেয়। এছাড়া ওই দোকানের দেয়ালসহ সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বাহার মাঝিকে মৃত ঘোষণা করেন। পরে আহত তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে জামাল উদ্দিনের মৃত্যু হয়। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

চরজব্বার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, ঘটনার পর পাওয়ারটিলারের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!