গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে আরও ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৩৭৭ জন। বুধবার (৯ জুন) রাত ১১টায়  বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন জানান, নোয়াখালীর ল্যাবে ৪১৪টি নমুনা পরীক্ষায় ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরের ৪৬ জন, সুবর্ণচরের দুই জন, বেগমগঞ্জের ২০ জন, সোনাইমুড়ীর ১০ জন, হাতিয়ার দুই জন, কোম্পানীগঞ্জের পাঁচ জন ও কবিরহাট উপজেলার দুই জন রয়েছেন।

এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৯ হাজার ৩৭৭ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৪০৭ জন আর বিভিন্ন উপজেলার ৫ হাজার ৮৯৮ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু হয়নি। নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৫ জনের। যার মধ্যে সদরের ২৩ জন আর বিভিন্ন উপজেলার ১০২ জন

প্রসঙ্গত, গত শুক্রবার (৪ জুন) বিকেল ৪টায় জেলা প্রশাসক খোরশেদ আলম খান জেলাবাসীকে সুরক্ষা দেওয়ার স্বার্থে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার নোয়ান্নই, কাদিরহানিফ, বিনোদপুর, অশ্বদিয়া, নেওয়াজপুর ও নোয়াখালী ইউনিয়নে সাতদিনের লকডাউন ঘোষণা করেন।

Sharing is caring!