বিশেষ প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মো. জসিম উদ্দিন আহমেদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

.

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

.

জানা যায়, মো. জসিম উদ্দিন ২২ জুন ২০০৬ সালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যোগদান করেন। ২০২৩ সালের ৫ জানুয়ারি তার চাকরির সর্বশেষ কর্মদিবস ছিলো।

.

বিদায় সংবর্ধনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের ১৭ বছরের মধ্যে প্রথম কোনো কর্মচারী বিদায় নিচ্ছে। তিনি এই পরিবারের একজন৷ সুখে দুঃখে সব সময় আমরা পাশে ছিলাম আগামীতেও পাশে থাকবো।

.

বিদায়ী বক্তব্যে কর্মচারী মো. জসিম উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠার পর আমি দীর্ঘদিন আপনাদের সাথে কাজ করেছি। আমার ভুল হলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার দুইটা কন্যা সন্তান আছে। একটা এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে। তাকে আপনাদের সন্তানের মতো দেখে রাখবেন। সর্বোপরি আমার জন্য দোয়া করবেন।

.

বিশ্ববিদ্যালয়ের পরিবহন সমিতির সাবেক সভাপতি  মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং মো. সোহরাব হোসেন ও মো. ইমাদুল করিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার (অ দা) মোহাম্মদ জসীম উদ্দিন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন,  সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ, কর্মচারী আবদুল্লাহ আল মামুন, এনায়েত হোসেন রাব্বি, একরাম হোসেন, ওমর ফারুক নোমান ও জিয়াউর রহমান প্রমুখ।

.

Sharing is caring!