এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জানাজা শেষে এক ইটভাটার নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ( ২১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে এবং রাতের দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

 

নিহতের নাম আবু ছায়েদ বেচু (৪২), সে উপজেলার সিরাজ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আব্দুল কুদ্দুস’র ছেলে এবং একই ইউনিয়নের লোহার পোল এলাকার মিতালী ব্রিকসের নৈশ প্রহরী ছিল।

 

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে একটি ট্রাক্টর মিতালী ব্রিকস থেকে ইট নিয়ে যাওয়ার পথে বেচুকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে শুক্রবার দিবাগত গভীর রাতের দিকে তার মৃত্যু হয়। পরে তার সমাজের লোকজনসহ আত্মীয় স্বজনরা পুলিশকে না জানিয়ে তার জানাজা শেষে দাফন করার চেষ্টা করে। দাফনের আগ মুহূর্তে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, আইন লঙ্ঘন করে পুলিশকে না জানিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণকারী নৈশ প্রহরীকে দাফন করার চেষ্টা করা হয়ে ছিল। পুলিশ খবর পেয়ে জানাজা শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এখন ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!