এনকে টিভি প্রতিবেদক:

 

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী ৪ (সদর- সুবর্নচর) আসনের ৩ বারের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মোহাম্মদ শাহজাহান বলেন, ” সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি না হলে আমরা শান্ত হবোনা, যতদিন খালেদা হিয়ার মুক্তি না হবে ততদিন আন্দোলন সংগ্রাম চলবে ” ।

 

১৬ ফেব্রুয়ারি (রোববার) সন্ধ্যা ৬টায় সুবর্ণচর উপজেলা যুবদল আয়োজিত কর্মিসমাবেশ ও উপজেলা যুবদলের সম্মেলনে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, “আওয়ামী লীগ’’ বিএনপির নেতা কর্মিদের অহেতুক হয়রানি মূলক মিথ্যা হামলা-মামলায় জড়িয়ে বিএনপিকে আরো অধিক শক্তিশালী করেছে, সৈ¦রাচারী করে কেউ ক্ষমতায় থাকতে পারেনি এ সরকারও পারবেনা”।

 

সুবর্নচর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক বেলাল হোসেন সুমন এর সঞ্চালনায় ও সভাপতি মীর নিজাম উদ্দিন ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গেলাম হায়দার বিএসসি, সুবর্নচর উপজেলা বিএনপির সভাপতি এবিএম জাকারিয়া, সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ বাবুল,

অনুষ্ঠানের উদ্ধোধন করেন, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুররুল আজিম সুমন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন, নোয়াখালী জেলা যুবদলের সাধারন সম্পাদক নুরুল আমিন খান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সুবর্ণচর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুরনবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সারওয়ার উদ্দিন দিদার, জেলা কৃষক দলের যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন গাজী।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মেম্বার, উপজেলা ছাত্রদলের সভাপতি সাহাবুদ্দিন অনিক, সাধারণ সম্পাদক আলী আহসান মোহাম্মদ তারেক, সাংগঠনিক সম্পাদক অসরু, সেচ্ছাসেবক দলের আহবায়ক সাহাব উদ্দিন স্বপ্নন প্রমূখ ।

বক্তারা আরো বলেন, “নির্বাচন তত্বাবদায়ক সরকারের অধিনেই হতে হবে, আর কোন নির্বাচন রাতের আঁধারে হতে দেয়া হবেনা, রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে । বিএনপিকে আরো গতিশীল ভাবে কাজ করার আহব্বান জানান বক্তারা”।

 

সম্মেলনে সুবর্নচর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক বেলাল হোসেন সুমনকে সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল হুদাকে সাধারন সম্পাদক এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন মহিমকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!