এনকে টিভি প্রতিবেদক:

 

শিক্ষা, শান্তি, প্রগতি এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালী কবিরহাটে জাঁকজমক ভাবে পালিত হয়েছে বাংলদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

 

 

কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ছাত্রলীগের সকল নেতাকর্মীর অংশগ্রহনে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্পক অর্পন, জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কবিরহাট সরকারী ডিগ্রী কলেজ থেকে একটি সু-বিশাল র‌্যালি বের হয়ে কবিরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় কবিরহাট সরকারী কলেজ মাঠে এসে শেষ হয়।

 

পরে কবিরহাট সকারী কলেজ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৩০ পাউন্ডের একটি কেঁক কেঁটে উক্ত প্রতিষ্ঠিা বার্ষিকী উদযাপন করা হয়।

 

 

কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়মী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল হক শাহীন, কোষাধক্ষ্য মো. কামাল খাঁন, উপজেলা আওয়মী যুবলীগের সভাপতি আবু জাফর আবির, সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

 

এছাড়াও উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!