মো. সেলিম:

নোয়াখালী কবিরহাট উপজেলার ধানশাঁলিক ইউনিয়ন থেকে ফখরুল ইসলাম প্র: মিঠু (৩০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে কবিরহাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানান, ১৮ নবেম্বর সোমবার দিবাগত রাত দেড়টার দিকে রাতে টহল ডিউটি অবস্থায় চাপরাশিরহাট বাাজারে অবস্থানকালে গোপন সংবাদের বিত্তিতে এসআই আলী আকবর খাঁনের সঙ্গীয় ফোর্স উপজেলার ধানশাঁলিক ইউনিয়নের ৮নং ওয়ার্ড জনতা বাজারের দক্ষিণে রয়েল পোল্ট্রি ফার্মের হাসানের ঘরের সামনে কাঁচা রাস্তার উপর ইয়াবা ক্রয় বিক্রয়ের খবর পেয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জের নির্দেশমতে রাত সোয়া ২টার দিকে ঘটনাস্থলে পৌছে তাকে আটক করেন।

পরে তার দেহ তল্লাশি করে তার পরনে থাকা প্যান্টের সামনের ডান পার্শ্বের পকেট থেকে পাঁচ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক কৃত ফখরুল ইসলাম প্র: মিঠু উপজেলার ধানশাঁলিক ইউনিয়নের লামছি প্রসাদ গ্রামের জাবেদ আলী সারেং বাড়ির মোঃ সিরাজুল ইসলামের ছেলে এবং ধানশাঁলিক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব নবীর ব্যাক্তিগত গাড়ির ড্রাইভার।

পুলিশ আরো জানান, তার বিরুদ্ধে ফেনী সদর থানার মামলা নং ৩১, তাং ১৮/১২/২০১৬ ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সালের ১৯(১) এর ৭(ক) বিজ্ঞ আদলতে বিচারাধীন রয়েছে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, গোপন সংবাদের বিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে তার দেহতল্লাশি করে পাঁচ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এবং তার বিরুদ্ধে ফেনীর আদলতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে যাহার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। দুপুরে আদলতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!