এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীতে শীত বস্ত্র বিতরণ ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করতে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহন করবে, না থাকলেও করবে এ নিয়ে বিতর্কের কিছুই নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারী) দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন এর সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি আরো বলেন, আইসিটি আইনে কোন ব্যক্তি যদি সাজা পেয়ে থাকে তবে তা তদন্ত করা হবে। এছাড়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে সেই বিতর্কে ইভিএম থাকলেও আওয়ামীলীগ নির্বাচনে অংশ নেবে না থাকলেও নির্বাচনে অংশ নেবে।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি প্রমুখ।

এ দিকে বঙ্গবন্ধুর মূরাল উদ্বোধন এর আগে কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সকালে তিনি কবিরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ শীতবস্ত্র বিতরণ করেন এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে ও সম্পাদক জহিরুল হক রায়হানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!